1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ইংল্যান্ডকে রীতিমতো মতো উড়িয়ে দিল ভারত

  • আপডেট টাইম : শুক্রবার, ৮ জুলাই, ২০২২
  • ২৭০ বার পঠিত

ক্রীড়া ডেস্ক :: টেস্টে হারের প্রতিশোধটা ভালোভাবেই নিলো ভারত। তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে ইংল্যান্ডকে রীতিমতো মতো উড়িয়ে দিয়েছে তারা। হারিয়েছে ৫০ রানের বড় ব্যবধানে। রোজ বোলে সফরকারী ভারতের দেয়া ১৯৯ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ১৯.৩ ওভারে সব উইকেট হারিয়ে ১৪৮ রানে থামে ইংল্যান্ডের ইনিংস।

লক্ষ্য তাড়া করতে নেমে প্রথম ওভারেই বিদায় নেন ইংলিশ অধিনায়ক জস বাটলার।
এরপর নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকে স্বাগতিকরা। দাউইদ মালান ২১ রান করে বিদায় নেন পান্ডিয়ার বলে ক্যাচ দিয়ে। লিয়াম লিভিংস্টোন ১৪ বলে ২১ রান করে বিদায় নেন পান্ডিয়ার বলেই। এরপর জেসন রয়কেও (৪) ফেরান এই অলরাউন্ডার।

ইংলিশদের টপ-অর্ডারের ভাঙনের পর হ্যারি ব্রুক ও মঈন আলী কিছুটা আশা জাগালেও সেটি টিকেনি বেশিক্ষণ। ব্রুক ২৮ রান করে ফেরেন যুজবেন্দ্র চাহালের বলে ক্যাচ দিয়ে। মঈনকে ৩৬ (২০) রানে ফেরান চাহাল। শেষ দিকে ক্রিস জর্ডান ২৬ রান করলেও ব্যাটারদের ব্যর্থতায় হার দিয়ে শুরু করতে হয়েছে সিরিজ।

ভারতের পক্ষে একাই ৪ উইকেট নেন হার্দিক পান্ডিয়া। এছাড়া ২টি করে নেন অর্শদীপ সিং ও চাহাল। ১ উইকেট করে নেন ভুবনেশ্বর কুমার ও হার্শাল প্যাটেল।

এর আগে টস জিতে ব্যাট করতে নেমে নির্ধারিত ওভারে ৮ উইকেটে ১৯৮ রান করে ভারত। দলের হয়ে সর্বোচ্চ ৫১ রানের ইনিংস খেলেন হার্দিক পান্ডিয়া। এছাড়া ৩৯ রান করেন সূর্যকুমার যাদব, ৩৩ রান করেন দীপক হুডা, ২৪ রান করেন রোহিত শর্মা ও ১৭ রান করেন আক্সার প্যাটেল।

ইংলিশদের পক্ষে ২টি করে উইকেট নেন মঈন আলী ও ক্রিস জর্ডান। ১ উইকেট করে নেন রিচি টপলে, টায়মাল মিলস ও ম্যাট পার্কিনসন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..